অসুস্থ ফারুখ যাচ্ছেন সিঙ্গাপুরে চিকিৎসার জন্য

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠানকে উন্নত চিকিৎসার জন্য রবিবার সিঙ্গাপুরে নেয়ার হচ্ছে। তাকে মালবাহী কার্গোবিমানে করে পাঠানো হচ্ছে বিদেশে।

নায়ক ও নেতা ফারুকের সহধর্মিণী ফারহানা ফারুক কার্গো বিমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হবে বলে নিশ্চিত করে বলেন ‘করোনায় পরিস্থিতি বেশ জটিল। যাত্রীবাহী বিমানের ফ্লাইট নিয়মিত নয়। এদিকে সময় নষ্ট করারও সুযোগ নেই। তাই মালবাহী কার্গো বিমানের বিশেষ ফ্লাইটে উনাকে সিঙ্গাপুর নেয়া হবে। আমরা বেশ কিছুদিন ধরে হাসপাতালটির সঙ্গে যোগাযোগ করছিলাম। সেই অনুযায়ী অনুমতি পাওয়ার পরই আগামীকাল তাকে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হচ্ছে।’

নায়ক ফারুক জানান, ”শরীর আগের চেয়ে ভাল। জ্বর কমছে না। জ্বর কোথা থেকে আসে এটা জানার জন্যেই সিঙ্গাপুর যাচ্ছি। বছরে তিন বার শরীর চেক আপ করার জন্যে যাই তবে করোনার জন্য এবছর যেতে পারিনি।”

কেমন করে যাচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, ”মাঝে মাঝে একটা ফ্লাইট কার্গো হয়ে যায় ফিরে আসে প্যাসেঞ্জার ফ্লাইট হয়ে। ঐটা দিয়েই আগামী কাল সকাল ৭সাড়েটায় ফ্লাইটে যাচ্ছি। আমি সবার কাছে শুধু দোয়া চাই।” 

সূত্রঃ ডিবিসি নিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin