অসহায় মানুষের পাশে বিত্তশালীদের দাড়ানোর আহবান কাউন্সিলর খোরশেদের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

সমাজের অসহায় মানুষদের পাশে বিত্তশালীদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন করোনা হিরো খ্যাত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। ‘ক্ষুধার্ত মানু‌ষের সা‌থে আছি আমরা ‘ এই স্লোগান‌কে সাম‌নে রে‌খে লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ পার্পেল কর্তৃক আয়োজিত না‌সিক ১৩নং ওয়া‌র্ডের অসহায় মানুষ‌কে এক বেলা আহার প‌রিমান রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে এ আহবান জানান কাউন্সিলর।

টিম খোর‌শেদ এর সা‌র্বিক সহ‌যোগিতায় বৃহস্প‌তিবার (২৭ আগস্ট) বি‌কে‌লে ১৩নং ওয়ার্ড কাউ‌ন্সিলর কার্যাল‌য়ের সাম‌নে অত্র ওয়া‌র্ডের ২০০ অসহায় মানুষ‌কে এই খাবা‌র বিতরণ করা হয়। কর্মসূচী‌তে অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন টাইম টু গিভ এর প্রধান নির্বাহী আরাফাত আহমেদ রা‌জিব এবং টিম খোর‌শেদ এর টিম লিডার মাকসুদুল আলম খন্দকার খোর‌শেদ।

এসময় সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে টিম খোর‌শেদ এর টিম লিডার কাউ‌ন্সিলর খোর‌শেদ ব‌লেন, করোনা পরিস্থিতি কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় হতদরিদ্র পরিবারগুলো এখ‌নো মানবেতর জীবনযাপন করছে । অসহায় এই পরিবারগুলোর পাশে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন লায়ন্স ক্লাব অাব নারায়ণগঞ্জ পা‌র্পেল সংগঠ‌নের সদস‌্যরা। ই‌তিপূ‌র্বে তারা অসহায় মানুষ‌দের সা‌থে ঈ‌দের আনন্দ ভাগ ক‌রে নি‌তে ঈদ উপহার সামগ্রী বিতরণ ক‌রে‌ছেন। আমি আশা করি আগামী দিনগুলোতেও এই সংগঠনের নারী নেতৃবৃন্দ আমাদের পাশে থাকবেন। আমি টিম খোর‌শেদ এর পক্ষ থে‌কে তাদের আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ পা‌র্পেল এর সদস‌্যদের ম‌ধ্যে কর্মসূচী‌তে উপ‌স্থিত ছি‌লেন সংগঠ‌নের গাই‌ডিং লায়ন সা‌দিয়া আফরোজ মু‌ক্তি, জোন চেয়ারম‌্যান কাজী শাহতাজ মুনমুন, প্রেসি‌ডেন্ট মমতাজ রহমান, সে‌ক্রেটারী মানসী চক্রবর্তী ও ট্রেজারার শ্রু‌তি অমৃতা প্রিতম সহ অন‌্যান‌্য লায়নবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin