অসমাপ্ত কাজ সমাপ্তের জন্য আরেক টার্ম দরকারঃ আনোয়ার হোসেন

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, জেলা পরিষদের অধীনে চলমান উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন করার জন্য আরও এক টার্ম প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে পুনরায় নির্বাচন করবেন বলে জানান তিনি।

আজ রবিবার (২ জানুয়ারি) বন্দরের ২ নং মাধবপাশা হারেজ আলী – নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়ন মুলক কাজ করে আজ ইতিহাস সৃষ্টি করেছেন।

তার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে অনেক কাজ করেছি। নারায়ণগঞ্জের মানুষ আগে জানতোই না জেলা পরিষদ নামে একটি প্রতিষ্ঠান আছে। আজ নারায়ণগঞ্জের মানুষ জানে জেলা পরিষদের কাজ সম্পর্কে।

তিনি আরও বলেন আসছে ২৩ জানুয়ারি আমার মেয়াদ শেষ হচ্ছে। প্রধানমন্ত্রীর অনুমতি পেলে পুনরায় নির্বাচন করবো। দীর্ঘ ২ বছর করোনার জন্য অনেকে কাজ থেমে ছিল। পুনারায় সুযোগ পেলে সেই কাজগুলো শেষ করতে চাই।

বন্দর কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার প্রধানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এম মাহমুদুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত মাদ্রাসার সভাপতি হাজী রফিকুল ইসলাম প্রধান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Share on facebook
Share on twitter
Share on linkedin