অভিযোগ স্বীকার করে নিঃশর্ত ক্ষমা চে‌য়ে পদ ফিরে পে‌লেন জাহাঙ্গীর

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

ক্ষমা প্রার্থনা করায় ও ভবিষ্যতে সংগঠন বিরোধী কর্মকান্ডে সম্পৃক্ত হবেন না মর্মে অঙ্গীকার করায় পদে বহাল হলেন, অব্যাহতি পাওয়া নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম।

৭ জানুয়ারী বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

সেখানে বলা হয়, বিগত ২৪ নভেম্বর জাহাঙ্গীর আলমকে পদ থেকে অব্যাহতি প্রদানের চিঠি কেন্দ্রীয় দপ্তরে জমা পড়েছে। আনীত অভিযোগের সত্যতা স্বীকার করে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করায় পদে বহাল রাখার জন্য সাংগঠনিক নির্দেশনা নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগকে প্রদান করা হলো। ভবিষ্যতে তিনি সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত হলে, তা ক্ষমার অযোগ্য বলে বিবেচিত হবে।

উল্লেখ্য, ২০২০ সালের ২১ নভেম্বর বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগকে ‘স্বাধীনতা বিরোধী’ দল বলে বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম। পরদিন বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়। ২৪ নভেম্বর মো. জাহাঙ্গীর আলমের এই ভুল ‘ক্ষমার অযোগ্য’ মন্তব্য করে আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এই ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে বিবৃতি পাঠিয়ে দুঃখ প্রকাশ করেন ও ক্ষমা চেয়েছিলেন জাহাঙ্গীর আলম ।

সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin