অবিলম্বে সিলেটের ধর্ষকদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে-ডা. মোসাদ্দেক

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

খেলাফত মজলিসের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরীফ মোহাম্মদ মোসাদ্দেক বলেছেন, সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণকারী ছাত্রলীগ নেতাকর্মীদেরকে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। সরকার ও প্রশাসনের ছত্রছায়ায় ছাত্রলীগ এদেশে একের পর এক অপরাধ করে যাচ্ছে।

আজ মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর, বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে নারী গণধর্ষণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি বলেন বিচার ব্যবস্থার দীর্ঘসূত্রিতা, দূর্নীতিবাজ প্রশাসনের জন্য ক্রমেই দেশে ধর্ষন বাড়ছে। কিছু দুশ্চরিত্র চরিত্রের লোক সরকারের ছত্রছায়ায় থেকে এসব অপ কর্ম করে যাচ্ছে। কিছু কিছু ক্ষেত্রে আপরাধীরা আইনের আওতায় আসলেও পরে আইনের মারপ্যাচে বের হয়ে এসে ভুক্তভোগী পরিবারকে হুমকী দেয়। বিচারহীনতার সংস্কৃতির জন্য এই ধরনের ঘটনা বার বার ঘটছে বলে মনে করেন ডা. মোসাদ্দেক।

ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি শাব্বীর আহমাদের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি রিফাত হাসান ভূঁইয়ার পরিচালনায় এতে আরো উপস্থিত ছিলেন খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলার সহ-সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খান, মহানগর সহ-সাধারণ সম্পাদক কামরুল হাসান পায়েল, খালেদ সাইফুল্লাহ, ছাত্র মজলিসের নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি নাঈম ইসলাম সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

Share on facebook
Share on twitter
Share on linkedin