অবিলম্বে এবং সম্মানের সাথে হেলেনাকে ছেড়ে দিনঃ সেফুদা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরকে অবিলম্বে এবং সম্মানের সঙ্গে ছেড়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন অস্ট্রিয়া প্রবাসী আলোচিত সেফাত উল্লাহ সেফুদা। তিনি বলেন, “হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে আমার দেখা হয়নি। তবে টেলিফোনে কথা হতো। হেলেনা একজন স্মার্ট নারী, তিনি দুঃসাহসের স্ংগে কথা বলতেন।”

শুক্রবার (৩০ জুলাই) হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতারের পর লাইভে এসে এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান।

ভিডিও বার্তায় সেফুদা বলেন, “রাতে হেলেনার বাসা ঘেরাও করে র‌্যাব তল্লাশি চালায়। ঘুম থেকে উঠে দেখি হেলেনাকে অ্যারেস্ট করা হয়েছে। এটি অত্যন্ত দুঃখজনক। আমার নাতি হেলেনা জাহাঙ্গীরকে অসম্মানজনকভাবে, একজন সিআইপিকে অ্যারেস্ট করা হলো। আমার ধৈর্যের বাঁধ ভেঙে গেছে।”

তিনি আরও বলেন, “হেলেনা জাহাঙ্গীরের মেয়ের একটি সাক্ষাৎকার দেখলাম একটি টেলিভিশনে। হেলেনাকে মিথ্যা মামলায় জড়িয়ে তিলকে তাল করে র‌্যাবদেরকে দিয়ে তছনছ করা হয়েছে। ভাবটা এমন যে, চোর ধরা পড়েছে। ঘুম থেকে উঠে অনেক তথ্য নিয়েছি। হেলেনা জাহাঙ্গীরকে মিসগাইড করা হয়েছে। তাকে ছেড়ে দিন।”

এর আগে, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin