অন্যায়, অসত্যের বিরুদ্ধে বাবলু আজীবন সোচ্চার ছিলেনঃ জি এম কাদের

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জিয়াউদ্দিন আহমেদ বাবলু ছিলেন একজন নন্দিত রাজনৈতিক ব্যক্তিত্ব। একজন রাজনীতিবীদ হিসেবে তিনি সবসময় গনমানুষের কল্যাণে কাজ করেছেন। তিনি নির্ভয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। অন্যায়, অসত্য আর অনৈতিকতার বিরুদ্ধে কখনো কথা বলতে ভয় পাননি। গণমানুষের কন্ঠস্বর হিসেবে তিনি দেশের রাজনীতির মাঠে সোচ্চার ছিলেন।

আজ শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে জাতীয় পার্টির প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু‘র স্মরণ সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

জিএম কাদের আরও বলেন, জিয়াউদ্দিন আহমেদ বাবলু সবসময় স্বপ্ন দেখতেন শক্তিশালী জাতীয় পার্টি গণমানুষের আস্থা অর্জন করে দেশ ও মানুষের কল্যাণে রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাবে। এজন্য তিনি জাতীয় পার্টিকে শক্তিশালী করতে সবসময়ে চেষ্টা করেছেন। তাই জাতীয় পার্টিকে শক্তিশালী করতে পারলেই প্রয়াত জিয়াউদ্দিন আহমেদ বাবলু‘র প্রতি শ্রদ্ধা জানানো হবে। জিয়াউদ্দিন আহমেদ বাবলু সবসময় জাতীয় পার্টির স্বকীয়তা বজায় রেখে রাজনীতি করেছেন। শোককে শক্তিতে পরিণত করে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান। তিনি জিয়াউদ্দিন আহমেদ বাবলু‘র মাগফিরাত কামনায় দেশবাসীর দো‘আ প্রার্থনা করেছেন।

এসময় বলেন, জিয়াউদ্দিন আহমেদ বাবলু কখনো সত্য বলতে ভয় পায়নি। একজন আদর্শ রাজনীতিবীদ হিসেবে তিনি গণমানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক হয়ে থাকবেন। ছাত্র জীবন থেকে মৃত্যুর আগ পর্যন্ত জিয়াউদ্দিন আহমেদ বাবলু সত্য ও ন্যায়ের পথে অবিচল ছিলেন।

জাতীয় পার্টির প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু‘র স্মরণে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাড. মুজিবুল চুন্নু এমপি, কো-চেয়ারম্যান অ্যাড. সালমা ইসলাম এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো: আবুল কাশেম, মো: সাহিদুর রহমান টেপা, মোঃ মশিউর রহমান রাঙ্গা এমপি, সৈয়দ মো: আব্দুল মান্নান, মীর আবদুস সবুর আসুদ, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, মোস্তাফিজুর রহমান মোস্তফা, মো: শফিকুল ইসলাম সেন্টু, অ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা এমপি, আলমগীর সিকদার লোটন, মো: এমরান হোসেন মিয়া, সৈয়দ দিদার বখত, মেজর অবঃ রানা মোহাম্মদ সোহেল এমপি, জহিরুল ইসলাম জহির, ক্বারী হাবিবুল্লাহ বেলালী, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদের, ড . নূরুল আজহার শামীম, মোস্তাফিজুর রহমান মোস্তাফিজ, জহিরুল আলম রুবেল, নূরুল ইসলাম তালুকদার এমপি, হেনা খান পন্নী, এড লাকি বেগম, প্রফেসর গোলাম মোস্তফা, নূর উদ্দিন আহমেদ, আতাউর রহমান আতা, লেঃ কঃ সাব্বির আহমেদ, এড জহিরুল হক জহির, ভাইস চেয়াম্যান- মোঃ আরিফুর রহমান খান, আহসান আদেলুর রহমান আদেল এমপি, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোঃ বেলাল হোসেন, ।

Share on facebook
Share on twitter
Share on linkedin