অনেকেই দেখি হিন্দুদের ও মসজিদের সম্পত্তি দখল করে: শামীম ওসমান

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

আপনারা আমার বড় ভাই সেলিম ওসমানের জন্য দোয়া করবেন। সেলিম ওসমান আপনাদের জন্য অনেক পরিশ্রম করেন। অনেকে মুখে মুখে বড় বড় কথা বলে, কিন্তু পকেটের টাকা খরচ করেনা। কেউ আসে খাইতে, কেউ আসে নিতে। অনেকেরই দেখতাছি হিন্দুদের সম্পত্তি দখল করে, মসজিদের সম্পত্তী দখল করে। আল্লাহ যাতে আমাদের এসব থেকে দুরে রাখে। আমরা মানুষের জন্য কাজ করি। মানুষের সেবা করতে পারাটাই আমাদের পরম পাওয়া। আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন যাতে মৃত্যুর শেষদিন পর্যন্ত মানুষের পাশে থাকতে পারি।

রবিবার (৭মার্চ) বিকাল ৩টায় বাগদোবাড়িয়া নাগিনাজোহা উচ্চ বিদ্যালয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক স্বাধীণতার পুরস্কারপ্রাপ্ত (মরোনত্তর) একেএম সামসুজ্জোহার সহধর্মিনী ভাষা সৈনিক নাগিনা জোহার ৫মতম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ানুষ্ঠানে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

সেই মিলাদ ও দোয়ানুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান।

এমপি শামীম ওসমান আরো বলেন, আমরা এখানে কেউ কি বলতে পারবো এই অনুষ্ঠান থেকে আমরা সুস্থ্যভাবে বাড়ি ফিরে যেতে পারব কিংবা আজকে রাতই যে আমার শেষ রাত না। অতএব এই দুনিয়াতে এত বাহাদুরী করার কোন কারন আছে বলে আমি মনে করি না। আপনারা আমাদের তিন পুরুষ ধরে সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমরা রাজনীতি করি মানুষকে খুশি করার জন্য। আল্লাহকে রাজি খুশি করার জন্য। আমরা তো প্রতি সেকেন্ডে সেকেন্ডে ভুল করি। তাই আমি আপনাদের কাছে ক্ষমা চাই। আমার পিতা-মাতার জন্য আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাই।

মদনপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান এমএ সালামের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়ায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার, নারায়ণগঞ্জ চেম্বারস অব কমার্স’ সভাপতি খালেদ হায়দার খান কাজল, বন্দর উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর শ্রমিকলীগের সাধারন কামরুল হাসান মুন্না, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারন সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল, মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দু, যুবলীগ নেতা খান মাসুদ, বাগদোবাড়িয়া নাগিনাজোহা উচ্চ বিদ্যালয়ে সভাপতি খায়রুল ইসলাম প্রমূখ

সূত্র : লাইভ নারায়ণগঞ্জ।

Share on facebook
Share on twitter
Share on linkedin