অনলাইনে প্রবাসীর সঙ্গে প্রেম,দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

অনলাইন ভিডিও ও বার্তা আদান-প্রদান পরিষেবার একটি অ্যাপে এক নারীর (২৪) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে প্রবাসী আব্দুর রহমানের (৩৩) সঙ্গে। তার সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন ওই নারী।

গত ২৫ সেপ্টেম্বর জেলার ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ভুক্তভোগী নারী এ ঘটনায় মামলা করেন। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ৬ থেকে ৭ বছর আগে ওই নারীর বিয়ে হয়েছিল। তার একটি ছেলে রয়েছে। ছেলেকে নিয়ে সে বাবার বাড়িতেই থাকত। সম্প্রতি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের প্রবাসী আব্দুর রহমানের সঙ্গে অনলাইনে পরিচয় হয় ওই নারীর।

একসময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাসখানেক আগে দেশে আসেন আব্দুর রহমান। ঘটনার দিন (২৫ সেপ্টেম্বর) দেখা করতে গেলে আব্দুর রহমান ওই নারীকে ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের তুলা মিয়ার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

আব্দুর রহমানকে আসামি করে ঘাটাইল থানায় মামলা করেছেন ভুক্তভোগী। যার পরিপ্রেক্ষিতে উপজেলা সদর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, “ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।”

সূত্রঃ বাংলা ট্রিবিউন

Share on facebook
Share on twitter
Share on linkedin