অক্টোবর মাসে বন্দর থানায় হত্যা ও ডাকাতিসহ ৪১টি মামলা

শেয়ার করুণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on facebook
Share on twitter
Share on linkedin

গত অক্টোবর মাসে বন্দর উপজেলার ৫টি ইউনিয়ন ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডে হত্যাকান্ডসহ ডাকাতি চুরি ও ছিনতাইয়ের ঘটনা আংশকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে।

বন্দর থানা সূত্রে জানিয়েছে, অক্টোবর মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা দায়ের হয়েছে মোট ৪১টি। এর মধ্যে হত্যা মামলা ৪টি, নৌ- ডাকাতি ১টি, অস্ত্র মামলা ১টি, দৎসুতা মামলা ২টি, চুরি ১টি, ডাকাতি প্রস্তুতি ১টি, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে ৪টি, মাদক মামলা ১৪টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১৩টি। বন্দর থানায় রুজুকৃত ১৪টি মাদক মামলায় পুলিশ মহিলাসহ ২৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে। এবং অন্যান্য মামলায় গ্রেপ্তার হয়েছে আরো ৩৩ জন। ১৪টি মাদক মামলায় পুলিশ ১ হাজার ১ পিছ ইয়াবা ট্যাবলেট, ৫৫৭ বোতল ফেন্সিডিল, ৩ কেজী গাঁজা ও ৪৬ ক্যান বিয়ার উদ্ধার করেছে। এ ছাড়াও গত অক্টোবর মাসে বন্দর উপজেলা ও নারানগঞ্জ সিটি কর্পোরেশনের ৯টি ওয়ার্ডে ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে জিআর মামলার ৪৬ জন ও সিআর মামলার ২৯ জন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভূইয়া জানান, বন্দর থানায় রুজুকৃত ৪টি হত্যা মামলার মধ্যে সাংবাদিক ইলিয়াছ হত্যা মামলার ৩ আসামীসহ আরো ২টি হত্যা মামলার ৬ জন আসামী গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়াও ধামগড় ফাঁড়ী পুলিশ রামনগর এলাকায় অভিযান চালিয়ে ধারালো অস্ত্রসহ এক ডাকাতকে আটক করে। এ ছাড়াও গত মাসে আমরা ১৪টি মাদক মামলার প্রায় ১০ লাখ ২৪ হাজার ৭শ’ টাকার মাদক উদ্ধার করতে সক্ষম হয়েছি। আইন শৃঙ্খলা রক্ষার্থে আমি বন্দর উপজেলার বিভিন্ন জনপ্রতিনিধি ও সচেতন মহলের সহযোগিতা কামনা করছি।

সূত্রঃপ্রেস নারায়ণগঞ্জ

Share on facebook
Share on twitter
Share on linkedin